আপনার Symbian S60v3 ফোনে ফ্রি নেট চালান গ্রামীন দিয়ে Version 2.0। (Updated)

নানা রকম বেস্ততার কারণে পোস্ট প্রায় করাই হয় না। আজকে একটু সময় পেলাম আর ওমনি লিখতে বসে গেলাম। ফ্রি ইন্টারনেট বিষয়ে অনেকই হয়ত জেনে থাকবেন। কিন্ত কিছুদিন যাবত গ্রামীন তাদের একটা server বন্ধ করে দেয়। ফলে অনেকেই আর ফ্রি চালাতে পারছেন না। আমার নির্দেশনা অনুসরণ করলে আপনিও পারবেন। আজকে আমি Symbian S60v3 ফোনে ফ্রি নেট চালানর ট্রিক দেখাব।

যা যা লাগবে ঃ

♦ একটি S60v3 ফোন। ♦ Opera mini handler এখান থেকে ডাউনলোড ♦ যেকোন ইন্টারনেট পেকেজ সহ গিপি সিম। ভালো স্পিড এর জন্ন 3MB pack কিনে নিন।

যেভাবে করবেন ঃ

♦ ডাউনলোড করা zip টা রিনেম করে sisx দিন। ♦ Opera mini handler টি ইন্সটল করুন। ♦ Tools>Setting>Connection>Access point এখানে নতুন একটি Access point Create করুন। নিচের নিয়ম অনুযায়ী ঃ Connection name: Help4designer APN: gpinternet Proxy: 141.0.11.253 Port: 80 ♦ Setting টি সেভ করুন। ♦ এবার অপেরা মিনি ওপেন করে আগের করা Setting টা দিয়ে নেট চালান। সব ঠিকঠাক থাকলে হয়ে যাবে। আজ এই পর্যন্তই। পরবর্তীতে আর ভাল পোস্ট নিয়ে হাজির হব। আজকের মত এখানেই বিদায়। আর এই পোস্ট টি কেমন লাগলো তা অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না।

Penulis : Unknown ~ Sebuah blog yang menyediakan berbagai macam informasi

Artikel আপনার Symbian S60v3 ফোনে ফ্রি নেট চালান গ্রামীন দিয়ে Version 2.0। (Updated) ini dipublish oleh Unknown pada hari Sunday 17 March 2013. Semoga artikel ini dapat bermanfaat.Terimakasih atas kunjungan Anda silahkan tinggalkan komentar.sudah ada 0 komentar: di postingan আপনার Symbian S60v3 ফোনে ফ্রি নেট চালান গ্রামীন দিয়ে Version 2.0। (Updated)
 

0 মন্তব্য(সমূহ):

Post a Comment